সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
নিম্নমানের মসলায় ক্যামিক্যাল মিশিয়ে বাজারজাত করার অপরাধে দুই কারখানাকে জরিমানা

নিম্নমানের মসলায় ক্যামিক্যাল মিশিয়ে বাজারজাত করার অপরাধে দুই কারখানাকে জরিমানা

প্রতিবেদন,আমজাদ হোসেন বাচ্চু
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মসলা কারখানায় অভিযান চালিয়েছে মৌলভীবাজার জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় নিম্নমানের মসলায় ক্যামিক্যাল ও রং মিশিয়ে বাজারজাত করার অপরাধে দুটি মসলা কারখানাকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।
সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে র‌্যাব-৯ ফোর্সের একটি টিমের সহযোগিতায় শ্রীমঙ্গল শহরের পৌর এলাকার বিভিন্ন মসলা কারখানায় অভিযান পরিচালনা করা হয়। এসময় মানবদেহের জন্য ক্ষতিকারক রং মশলায় মিশিয়ে বাজারজাত করার অপরাধে সোনার বাংলা রোডে অবস্থিত রকিব মশলার মিলকে ২০ হাজার টাকা, নতুন বাজারে অবস্থিত মাসুম মশলার মিলকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। সহকারী পরিচালক মো: আল-আমিন জানান, মশলার মিল মালিকরা মসলার সাথে রং মিশানোর বিষয়টি অস্বীকার করেলও পরবর্তীতে রং মিশানোর কথা তারা স্বীকার করলে দুটি প্রতিষ্টানকে ভোক্তা আইনে জরিমানা করা হয়। এছাড়াও শ্রীমঙ্গলে সকল মশলার মিল মালিকদের সতর্ক করতে আগামীকাল জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয়ে ডাকা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet